আজ বৃহস্পতিবার, ২০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মেয়রের নির্দেশে করোনা মোকাবেলায় থেমে নেই তারাব পৌরসভা

নবকুমার:

অদৃশ্য দানবী করোনা ভাইরাস নারায়ণগঞ্জে মহামারি আকার ধারণ করছে। প্রতিদিন বাড়ছে মৃত্যু এবং করোনা রোগী শনাক্তের সংখ্যা। করোনা ভাইরাস মোকাবেলায় থেমে নেই রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভা। গ্রহণ করছে নানা পদক্ষেপ । মেয়র হাছিনা গাজীর নির্দেশে সড়কে জীবাণুনাশক স্প্রে এবং খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। তালিকা করে খেটে খাওয়া কর্মহীন , দরিদ্র পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে। হাছিনা গাজীর নির্দেশে কাউন্সিলর এবং পৌরসভার কর্মকর্তাবৃন্দ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। ময়লা আবর্জনা দ্রুত অপসারণ হচ্ছে। প্রত্যেকটা ওয়ার্ডে লকডাউন বাস্তবায়ন করা হচ্ছে। শুক্রবার তারাব পৌরসভার ১ নং ওয়ার্ডে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে। শনিবার ৪ নং ওয়ার্ডে জীবাণুনাশক স্প্রে করা হয়।

করোনা ভাইরাস প্রতিরোধে মেয়র হাছিনা গাজী পৌরবাসীকে ঘরে থাকতে অনুরোধ করেছেন। তিনি বলেছেন , সবাই সরকারের নির্দেশ মেনে চলুন। কেউ বিনাপ্রয়োজনে ঘর থেকে বের হবেন না। সবার ঘরে পর্যায়ক্রমে খাদ্য পৌছে দেওয়া হচ্ছে। জরুরি প্রয়োজনে হটলাইনে ফোন করুন। জনসমাগম এড়িয়ে চলুন।
প্রসঙ্গত তারাব পৌরসভার নোয়াপাড়া এলাকার হাসি বেগম নামে একজন করোনা রোগী শনাক্ত হয়েছে। পৌরসভা এবং প্রশাসন ঐ এলাকায় লকডাউন বাস্তবায়ন করছে। পৌর এলাকায় করোনা ভাইরাস পরীক্ষার অনুমোদন দিয়েছে সরকার। গাজী গ্রুপের অর্থায়নে ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা করা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ